সরিষাবাড়ীতে পথচারীদের দুঃখ লাঘবে এগিয়ে এলেন মানবতার অগ্রদূত সোহেল

তিনি ইতিমধ্যে তার কর্মীদের জানিয়েছেন অতিদ্রুত সময়ের মধ্যে এই রাস্তাটি সংস্কার করে দেয়া হবে

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত শুধু চরাঞ্চল ও নিম্নাঞ্চল নয়। শহরাঞ্চলেও অনেক রাস্তাঘাট ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। যার বাস্তবিক দৃশ্যপট অনলাইন নিউজ পোর্টাল তরঙ্গ বার্তা প্রতিনিধিদের প্রত্যক্ষ অনুসন্ধানের উঠে এসেছে।

দেখা গেছে, সরিষাবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের অন্তর্গত ঐতিহ্যবাহী শিমলা বাজার এলাকায় জামে মসজিদ হতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম (গনময়দান) পর্যন্ত গৌরিশঙ্খক সড়কটি জনসাধারণের চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি যদিও বিনা টেন্ডারে তথ্য প্রতিমন্ত্রীর নির্দেশনায় বন্যার পূর্বে সংস্কার করা হয়েছিলো। কিন্তু শহরাঞ্চলে বন্যার পানি প্রবেশ করায় পানি তোড়ে বিভিন্ন জায়গায় খানাখন্দ তৈরি হয়। যার ফলে রাস্তাটি এখন প্রতিদিনের প্রায় সহস্রাধিক পথচারীদের চরম দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এমতাবস্থায় এলাকার সচেতন মহল প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাস্তাটি সংস্কারের দাবি জানিয়ে আসছেন। এদিকে উপরোক্ত বিষয়টি সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এম মঞ্জুরুল মোরশেদ তরফদার সোহেল এর দৃষ্টিগোচর হয়। তাই তিনি এলাকাবাসীর দুঃখকষ্টের সহমর্মী হয়ে তাদের দুর্ভোগের ক্লান্তি দূর করার জন্য ব্যক্তিগত উদ্যোগে এবং নিজস্ব অর্থায়নে সড়কটি পুনরায় সংস্কার করে দিবেন বলে জানান। ইতিমধ্যেই সড়কটি সংস্কারের প্রয়োজনীয় ব্যবস্থাদি গ্রহণের জন্য তার নিজস্ব কর্মীবাহিনীকে জানিয়ে দিয়েছেন। তিনি প্রত্যাশা করছেন দ্রুততম সময়ের মধ্যেই সড়কটি জনসাধারণের জন্য পুনরায় চলাচলের উপযোগী হয়ে উঠবে ইনশাআল্লাহ। এদিকে তার এমন মহতী উদ্যোগের কথা শুনে এলাকাবাসীর মনে উৎফুল্লতা সৃষ্টি হয়েছে এবং সানন্দে সবাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এই মানবতার প্রবর্তককে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'