তথ্য প্রতিমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে তারাকান্দিতে মানববন্ধন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি’কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সরিষাবাড়ি পৌরসভার মেয়র রুকনের অসত্য ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে ৬ আগস্ট বৃহস্পতিবার সরিষাবাড়ির যমুনা সারকার খানা চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, ৪ আগস্ট বুধবার রাত আনুমানিক ৭.৫৭ মিনিটের দিকে সরিষাবাড়ি পৌরসভার মেয়র রুকনুজ্জামান রুকন তার নিজের ফেসবুক আইডি থেকে মাননীয় সংসদ তথ্য প্রতিমন্ত্রী ডাঃমুরাদ হাসান কে নিয়ে অসত্য, অসম্মান জনক ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করে, তার ঐ রকম বক্তব্যের মাধ্যমে মাননীয় প্রতিমন্ত্রী’কে অসম্মান করা হয়। তার ঐ রুপ বক্তব্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের পক্ষে ছামিউল ইসলাম বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সভাপতি মুকুল, সাধারণ সম্পাদক মানিক, সরিষাবাড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক এম.এ জলিল রতন, উপজেলা আওয়ামী লীগ যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ সহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

বক্তব্যে নেতারা এই সময় বলেন, মেয়র রুকন বিভিন্ন অসামাজিক কার্যকলাপ, চাল চুরি, নারী কেলেঙ্কারি, টেন্ডার বাজি সহ বিভিন্ন ধরনের দূর্নীতিতে জড়িত ছিলেন, যার ফলে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। দল থেকে বহিষ্কার হওয়ার পর থেকেই সে মাননীয় প্রতিমন্ত্রী কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসত্য ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করে তাকে অসম্মান করে যার প্রতিবাদে আমাদের এই মানববন্ধন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'