সরিষাবাড়ীতে মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

“শেখ হাসিনার আহ্বান, তিনটি করে গাছ লাগান” ¯স্লোগানে সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন।

বুধবার সকাল ১১ টায় সরিষাবাড়ী পাইলট বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল এন্ড কলেজ) মাঠ প্রাঙ্গণে এ কর্মসূচি পালন করা হয়। এই সময় মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ দুইশতাধিক আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংঠনের নেতা কর্মীদেরকে সাথে নিয়ে দুটি করে গাছ হাতে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা প্রতীক তৈরি করেন।

মঞ্জুরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে জানিয়েছেন তিনটি করে গাছ রোপণ করার জন্য। তাই আমি তাঁর আহ্বানে আমাদের সরিষাবাড়ী পৌরসভাকে সবুজময় করে তুলতে এ কর্মসূচি পালন করছি। তিনি আরও জানান, আমার প্রিয় সংগঠন আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা। আর এই নৌকার আকারে দাঁড়িয়ে আমরা আমাদের পৌরসভাকে সবুজে সবুজময় করার শপথ নিয়েছি। আমার এই উদ্যোগ দেখে যেন অন্য আওয়ামীলীগ কর্মীরা প্রধান মন্ত্রীর বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করার জন্য অনুপ্রাণিত হন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'