সরিষাবাড়ীতে আনসার ভিডিপি, হতদরিদ্র এবং বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে তারাকান্দিতে প্রায় পাঁচ শতাধিক আনসার ভিডিপি, অসহায় দুঃস্থ অস্বচ্ছল এবং বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে পোগলদিঘা ডিগ্রি কলেজের সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে তার নিজ কার্যালয়ে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, পোগলদিঘা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহছেনা খাতুন, প্রভাষক মিজানুর রহমান, সরিষাবাড়ী প্রেসক্লাবের সেক্রেটারি আবুল হোসেন, যুুগ্ম সম্পাদক তৌকির আহমেদ হাসু, সদস্য শফিকুল ইসলাম, বিজয় টিভির সরিষাবাড়ী প্রতিনিধি সোহানুর রহমান সোহান, আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি মোঃ শাজাহান আলী সহ আরও অনেকে।

এই সময় আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি বলেন, সরিষাবাড়ীতে আমরা কোন ধরনের সাহায্য সহযোগিতা পাই না এই কথা সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেনের কাছে বললে- তিনি আমাদেরকে এই ত্রাণের ব্যবস্থা করেন, আমরা তার এই কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করে তার দীর্ঘায়ু কামনা করছি।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'