কাজিপুর উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান”মুজিব শতবর্ষে সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর ধারাবাহিকতায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর নাতি, সদ্য প্রয়াত নেতা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য,সাবেক স্বরাষ্ট্র ডাক-টেলিযোগাযোগ, গৃহায়ণ ও গণপূর্ত এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত সফল মন্ত্রী মোহাম্মদ নাসিমের পুত্র সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

প্রায় পাঁচ শতাধিক ফলজ,বনজ এবং ভেষজ উদ্ভিদের চারা শহীদ এম মনসুর আলী সরকারি কলেজ মাঠ প্রাঙ্গনে রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি, সিরাজগঞ্জের কৃতি সন্তান আরিফুল ইসলাম আরিফ, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন সাকার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার,সহ সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন। এছাড়া উপস্থিত ছিলেন জেলা, উপজেলা এবং ইউনিয়ন ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'