সরিষাবাড়ীতে প্রবল স্রোতে রাস্তার ধ্বস, ঝুঁকিতে সেতু

আরাম নগর বাজার (সরিষাবাড়ি) হয়ে কয়ড়া (মাদারগঞ্জ) পর্যন্ত যাওয়ার রাস্তায় মোটের পাড়ে ব্রিজের পশ্চিম পাশের রাস্তা ২৬ জুলাই রবিবার রাত ১১ঃ৩০ মিনিটের দিকে পানির প্রবল স্রোতের কারনে ভেঙ্গে যায় ।

জানা যায়,উজান থেকে পানি নেমে আসার কারনে তৃতীয় বারের মতো যমুনার পানি বৃদ্ধি পেয়ে বিপদসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে যার ফলে জামালপুর জেলা নতুন করে বন্যার পানিতে প্লাবিত হচ্ছে। সাতপোয়া ইউনিয়নের শিশুয়া ব্রীজটি সরিষাবাড়ি ও মাদারগঞ্জের সাথে যোগাযোগ স্থাপনের একমাত্র মাধ্যম,প্রায় লক্ষাধিক লোক এ রাস্তা দিয়ে সরিষাবাড়ী হয়ে মাদারগঞ্জে যাতায়াত করে কিন্তুু পানির প্রবল স্রোতের কারনে ব্রীজ সংযোগ রাস্তাটি ভেঙ্গে গিয়ে যাতায়াতের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে পথচারীদের সেই সাথে চরম ঝুঁকিতে রয়েছে শিশুয়া ব্রীজটি, এলাকাবাসী জানায় এখনি প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে ব্রীজটি রক্ষা করা যাবে না, যেকোন সময় তা ভেঙে পড়তে পারে তাই ব্রীজটি রক্ষার জন্য কর্তৃপক্ষকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য এলাকাবাসী আহবান জানিয়েছেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'