বাবার ব্যবহৃত’ মুজিব কোট’ পড়ে পথ সভায় নাসিম পুত্র জয়

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলী আমার দাদা, মোহাম্মদ নাসিম আমার বাবা। জীবনে চাওয়া পাওয়া আর কিছু নেই কথাগুলি বলেছেন, সিরাজগঞ্জ ১ সংসদীয় আসনের সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।রো

রোববার (২৬জুলাই) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বিভিন্ন এলাকায় পথসভায় তিনি পিতা মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, আসার সময় বাবার ব্যবহৃত মুজিব কোট মা পড়িয়ে দিলেন। মনে হচ্ছে, বাবা আমাকে আগলে রেখেছেন।

প্রতিবার যখন কাজিপুর এসেছি কিছুক্ষণ পর পর বাবা ফোন করে খোঁজ নিতেন, বিভিন্ন নির্দেশনা দিতেন, আজ আমার খোঁজ নেয়ার প্রিয় মানুষটি পৃথিবীতে নেই, আমি এতিম হয়ে গেছি। নেতা নয়, আপনাদের সন্তান হয়ে বাবা ও দাদার আদর্শ নিয়ে কাজ করতে চাই।

গত ১৩জুন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি’র মৃত্যুরপর প্রথমবারের মতো তিনি মনসুর আলী পরিবারের মুখপাত্র হয়ে কাজিপুর এলেন।

জয়ের আগমন উপলক্ষে চলমান করোনা পরিস্থিতিতে বড় ধরনের জনসমাবেশ বিপদজনক বিধায়, কাজিপুরবাসী সীমান্তবাজার থেকে চালিতাডাঙ্গা পর্যন্ত প্রতিটি বাজার এলাকায় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে শ্লোগানের মাধ্যমে স্বাগত জানায়। এসময় তিনি একাধিক স্থানে পথসভায় বক্তব্য রাখেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'