সরিষাবাড়ীতে বন্যার্তদের পাশে তথ্য প্রতিমন্ত্রীর নৌযোগে সারাদিনব্যাপী ত্রাণ বিতরণ

যতদিন বন্যার পানি থাকবে ততোদিন এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তথ্য প্রতিমন্ত্রী

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনার পানি তৃতীয়বারের মত বিপদসীমা উপর দিয়ে প্রবাহিত হওয়ায় চরম বিপাকে পড়েছেন চরাঞ্চলের মানুষগুলো। তাই এসব দুর্গম অঞ্চলের অসহায় বন্যার্ত মানুষের পাশে সমবেদনার কাণ্ডারি হয়ে মানবিক সহায়তা নিয়ে ছুঁটে এলেন বাংলাদেশ আওয়ামীলীগ ও জামালপুর -৪ সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এম.পি।

শনিবার সারাদিনব্যাপী দূর্গম চরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি মানুষদের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার তুলে দেন এবং বন্যার্তদের উদ্দেশ্য তথ্যপ্রতিমন্ত্রী বলেন বাংলাদেশে একটা বন্যার্ত মানুষও না খেয়ে থাকবে না। যতদিন বন্যা থাকবে, যতদিন আপনারা ঘরে ঘুমাতে পারবেন না-ততদিন বাংলাদেশ আওয়ামীলীগ ত্রাণ নিয়ে আপনাদের পাশে থাকবে অবিচল। মাননীয় তথ্যপ্রতিমন্ত্রী নৌকাযোগে পিংনা ইউনিয়নের বালিয়া মেন্দা,ডাকাতিয়া মেন্দা,নলসন্ধ্যা ও মিরকুটিয়া এবং আওনা ইউনিয়নের কুলপাল ও দৌলতপুর এলাকাসহ পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া, বিন্নাফৌর ও মানিকপটল সহ বিভিন্ন স্থানে প্রায় ১২’শত পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন। উক্ত ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো, চাল, ডাল, চিড়া, মুড়ি, তেল, গুড়, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ূন কবীর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিমসহ দলের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী,বীর মুক্তিযোদ্ধা,সমাজের সুধীজন,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'