সরিষাবাড়ীতে সাবেক ছাত্র নেতা বিদ্যুৎতের অর্থায়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

এদিকে বৈশ্বিক মহামারি প্রাণঘাতী করোনা,আরেক দিকে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বন্যা। দুইয়ে মিলে যেন অতিষ্ঠ করে তুলেছে জনজীবন। আর এমনি দুর্যোগকালে কর্মহীন অসহায় বন্যার্ত মানুষের পাশে নিজেস্ব অর্থায়নে ত্রাণ বিতরণের সহায়তা নিয়ে দেবদূতের মত এসে দাড়ালেন মানবতার অগ্রজ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কৃতিসন্তান প্রয়াত আলহাজ্ব আঃ মালেক এর কনিষ্ঠ পুত্র এবং সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

জানা যায়, গত ২০ জুলাই রোজ সোমবার সারাদিনব্যাপী সরিষাবাড়ী পৌরসভাস্থ এলাকা শিমলাবাজার, আর ডি এম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, তাড়িয়াপাড়া,কোনাবাড়ী ও চাঁদশিমলাসহ বিভিন্ন এলাকায় প্রায় পাঁচশতাধিক বানভাসি মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল, শুকনো খাবার চিড়া, মুড়ি, গুড়, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট এবং এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ গনি,পৌর আওয়ামী লীগের সভাপতি ও অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারী, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মামুনুর রশীদ ও দপ্তর সম্পাদক আজাহার আলী সহ দলের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'