অকেজো ল্যাম্পপোস্টে চলাচলে ভোগান্তি পথচারীদের

জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বেশ কয়েকটি জায়গায় সরকারি বরাদ্দের কয়েকটি সোলার ল্যাম্পপোষ্ট স্থাপিত হলেও যান্ত্রিক ত্রুটির কারনে সবগুলোই প্রায় অকেজো অবস্থায় পড়ে রয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার বয়ড়া বাজারসহ পোগলদিঘার মডেল হাই স্কুল সংলগ্ন মেইন রাস্তার ল্যাম্পোস্টটি দীর্ঘদিন ধরে ত্রুটিজনিত কারনে অকেজো অবস্থায় পড়ে রয়েছে, যার ফলে ভোগান্তিতে রয়েছে পথচারী। এ ব্যাপারে সরবরাহকারী প্রতিষ্ঠান পান্না রুবাল ডেভেলপমেন্ট বয়ড়া বাজার শাখায় অভিযোগ দেওয়া হলেও কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে জানা যায়, এ অবস্থার কারনে অন্ধকারে পথচারীদের চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। চলাচলের প্রধান রাস্তা হওয়ায় অনেক লোকজন এই রাস্তায় যাতায়াত করে থাকে কিন্তু ল্যাম্পপোস্টটি বন্ধ থাকার কারনে চলাচলে চরম ভোগান্তি এসেছে পথচারীদের।

উক্ত সমস্যার দ্রুত সমাধানের মাধ্যমে পথচারীদের চলাচলের ভোগান্তি থেকে মুক্তি দেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন এলাকাবাসী।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'