সরিষাবাড়ীতে বন্যার্তদের মাঝে শিশুখাদ্য ও গো-খাদ্য বিতরণ

করোনা আর জোয়ার-ভাটা বন্যা, দুইয়ে মিলে যেন অতিষ্ঠ করে তুলেছে জনজীবন। জামালপুরের সরিষাবাড়ীতে যমুনার পানি বিপদসীমার উপর দিয়ে প্রভাবিত হওয়ায় প্লাবিত হয়েছে প্রায় দুই লক্ষাধিক মানুষ। এসব বন্যার্ত মানুষের পাশে সহায়তার উপহার নিয়ে পাশে দাঁড়ানোর জন্য নির্দেশনা দিয়েছেন জামালপুর -৪ আসনের সরিষাবাড়ী উপজেলার মাননীয় সাংসদ সদস্য তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

শনিবার সারাদিন ব্যাপী নৌকাযোগে সরিষাবাড়ী উপজেলার আওনা চর,কুলপাল,ঘুইঞ্চারচর উত্তর মালিপাড়া ও পৌর রেলীঘাটসহ বন্যার্তদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়। বিতরণ সামগ্রীর মধ্যে ছিলো, ২ কেজি চিড়া ও আধা কেজি গুড়, মিল্কভিটা গুঁড়ো দুধ, সুজি ও আধা কেজি চিনি এবং গরু পালনকারীদের জন্য ছিল গো-খাদ্য। উক্ত বিতরণ কার্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকতা হুমায়ূন কবীর, তথ্যপ্রতিমন্ত্রীর আস্থাশীল ব্যক্তি সাখাওয়াতুল আলম মুকুল, এম ডি রানা সরকার, মিজু আহম্মেদ ও ছাত্রলীগ নেতা নিরবসহ অত্র এলাকার নেতাকর্মীবৃন্দ ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'