সরিষাবাড়ীতে এই প্রথম ইউনিয়ন পর্যায়ে বিট পুলিশিং কার্যক্রম চালু

পুলিশি জনতা-জনতাই পুলিশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ১নং সাতপোয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চালু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম।

গত ১৫ জুলাই রোজ বুধবার সকাল ১০ ঘটিকায় সাতপোয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পুলিশিং বিট নং-১ কার্যক্রম চালু করা হয়। জানা যায়, অত্র এলাকায় মাদকদ্রব্য, বাল্যবিবাহ, ইভটিজিং, সাধারন ডায়েরী সহ যে কোনো আইনগত সহায়তা প্রদান ও ব্যবস্থা গ্রহণের জন্য সার্বিক সহযোগিতা করা হবে। সপ্তাহে প্রতি রবিবার ও বুধবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত অফিশিয়াল ভাবে এই সেবা প্রদান করা হবে। উক্ত সেবা প্রদানে নিযুক্ত থাকবে একজন এস আই,একজন এ এস আই ও দুইজন কনস্টেবল।

উক্ত কার্যক্রম চালু করার সময় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের এবং সরিষাবাড়ী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার এস,আই মোঃ আলতাফ হোসেন, এ এস আই মোঃ হুমায়ুন কবীর, ইউপি পরিষদের সচিব মোঃ কামরুল হাসান,উদ্যোক্তা জাহিদুল ইসলাম জাহিদ, ওয়ার্ড মেম্বার বাহাদুর আলী সহ মহিলা ওয়ার্ড মেম্বার হামিদা পারভিন সিমি প্রমুখ। এদিকে অত্র এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে বলে পুলিশের এমন মহতি উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গ্রামবাসীর পক্ষ থেকে বিপ্লব হোসেন ও বাচ্চু মিয়া।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'