সংগঠনের দোহাই দিয়ে পার পাবে না ডাঃ সাহেদ ও সাবরিনাঃ তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর -৪ সরিষাবাড়ি আসনের মাননীয় সংসদ তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান ১৬ জুলাই বৃহস্পতিবার তার পিতা প্রয়াত নেতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর এডভোকেট মতিয়র রহমান তালুকদারের দ্বাদশ মৃত্যু বার্ষিকীতে রিজেন্ট হাসপাতালের প্রতারক ডাঃসাহেদ করিম ও জেকিজির প্রতারক ডাঃসাবরিনা সম্পর্কে সাংবাদিকদের বলেন, এরা জাতীয় শত্রু এদের ক্ষমা করার প্রশ্নই আসে না এরা সাধারণ জনগণদের ঠকিয়ে টাকার পাহাড় গড়ে তুলেছে এদের শাস্তি পেতেই হবে,সরকার এসব প্রতারকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিচ্ছে বলে জানান এই মন্ত্রী।

প্রতিমন্ত্রী আরো জানান, ডাঃ সাহেদ বিভিন্ন সংগঠনের নাম জড়িয়ে নিজেকে রক্ষার চেষ্টা করছে কিন্তু কোন সংগঠন, অমুক নেতা , তমুক নেতা ও ড্যাব কে জড়িয়ে কোন লাভ হবে না বলে তিনি জানান। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামীলীগ কোন চোর বেইমান কে দেখতে চায় না সে যেই হোক না কেন তাকে শাস্তি পেতেই হবে বলে তিনি মন্তব্য করেন। ডাঃ সাহেদ ও সাব রিনার তদন্ত চলছে তদন্ত শেষে অপরাধী প্রমানের ভিত্তিতে তাদের উপযুক্ত শাস্তির বিধান করা হবে বলে প্রতিমন্ত্রী জানান তিনি।

আলোচনা শেষে প্রতিমন্ত্রী তার পিতার রুহের মাগফেরাত কামনা করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'