কাজিপুরে তানভীর শাকিল জয়ের সাথে ভিডিও কনফারেন্সে উপজেলা ছাত্রলীগ

সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা ছাত্রলীগের আয়োজনে সদ্য প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃুত্যুর ৩০ তম দিনে তাঁর স্মরণে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে সোমবার (১৩ জুলাই) বেলা ১১টায় দোয়া অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ এবং সঞ্চালনায় ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সায়েম তালুকদার মতবিনিময় সভায় ডিভিও কনফারেন্সের মাধ্যমে সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর সাথে অংশ নেন অত্র সংগঠনের সহ-সভাপতি বেলায়েতুল ইসলাম শাওন , আসাদ শেখ, যুগ্ম সম্পাদক মিল্টন, মামুন পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, পবিত্র সাহা, ইব্রাহিম খলিল রুমন, আরিফুল ইসলাম নিরব। এছাড়া ১২ টি থেকে আগত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

অনুষ্ঠানে মোহাম্মদ নাসিমের মৃুত্যুর ১ মাস স্মরণপ তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এছাড়া আগামীতে সংগঠনকে সামনে এগিয়ে নেওয়ার করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি উপজেলা ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগণকে আগামীতে সংগঠনকে আরো শক্তিশালী ও গণমুখী করার আহ্বান জানান। পরে মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'