পোগলদিঘা ইউনিয়নে আবুল হোসেন সরকারের উদ্যোগে রাস্তার সংস্কার কাজ পরিচালিত

জানা যা, কাজটি তার ব্যক্তিগত উদ্যোগে পরিচালিত হচ্ছে

আবুল হোসেন সরকারের ব্যক্তিগত  উদ্যোগে সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা হয়ে বয়ড়া বাজার যাওয়ার রাস্তায় সংস্কার কাজ পরিচালিত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তাটি পোগলদিঘা হয়ে বয়ড়া বাজারের সাথে সংযোগ স্থাপন করেছে, প্রত্যেকদিন হাজার, হাজার লোক এ রাস্তায় যাতায়াত করে থাকে। যমুনা পার হয়ে বহু লোকজন বয়ড়া বাজারে যাওয়ার জন্য এ রাস্তাটি ব্যবহার করে থাকেন।

গত বছরের বন্যায় রাস্তার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়, এবছর যমুনার পানির আকস্মিক বৃদ্ধিতে রাস্তাটি বন্যার পানিতে প্লাবিত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে যায় তাই যাতায়াত ভোগান্তিতে রয়েছে এপারসহ ওপারের লোকজন।

রাস্তাটির বেহাল দশা হলেও গত এক বছরে এর কোন সংস্কার কাজ করা হয়নি বলে জানান এলাকাবাসী। এ অবস্থায় এলাকাবাসীর যাতায়াত ভোগান্তি দেখে রাস্তার সংস্কার কাজের উদ্যোগ নেন বিশিষ্ট সমাজ সেবক, লেখক কলামিস্ট যমুনা গার্ডেন সিটির মালিক  আবুল হোসেন সরকার ।

জানা যায় তিনি প্রায়ই এ রাস্তার সংস্কার কাজ করে থাকেন এলাকাবাসী তার এ উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন। এ বিষয়ে এই প্রতিবেদককে আবুল হোসেন সরকার জানান, আমার একার পক্ষে এ রাস্তার সংস্কার কাজ করা সম্ভব না তাই আমার পাশাপাশি সরকারি কোন অনুদানের মাধ্যমে রাস্তার সংস্কার কাজ করা হলে এলাকাবাসী যাতায়াত ভোগান্তি থেকে মুক্তি পাবে।

এলাকাবাসী এ রাস্তার দ্রুত সংস্কার ও চলাচলের উপযোগী করে দেওয়ার জন্য ২ নং পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের প্রতি তিনি আহবান জানিয়েছেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'