কাজিপুরে করোনা পরীক্ষার বুথ উদ্বোধন

সিরাজগঞ্জের কাজিপুরে করোনা প্রতিরোধ উপজেলাবাসীর সুরক্ষা নিশ্চিতকরনে বিভিন্ন সময়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তারই ধারাবাহিকতায় করোনা সংক্রমন প্রতিরোধে মানুষ যাতে সহজেই করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে পারে তারই লক্ষ্যে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনার নমুনা সংগ্রহ বুথ এর উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে করোনা নমুনা সংগ্রহ বুথ এর উদ্বোধন করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল, আবাসিক মেডিক্যাল অফিসার ডঃ আমিনুর রহমান, কাজিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, স্বাস্থ্য পরিদর্শক ডাঃ মোয়াজ্জেম হোসেন, এমটি ল্যাব ইকবাল হাসান প্রমূখ। কাজিপুর উপজেলা নির্বাহী অফিসের অর্থায়নে নির্মিত এই বুথের উদ্বোধনীতে কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র তাছির উদ্দিন তাসুর নমুনা সংগ্রহের মধ্য দিয়ে বুথের কার্যক্রম শুরু হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'