সরিষাবাড়ীতে বানভাসি গ্রামাঞ্চল মানুষদের মাঝে শুকনো খাবার বিতরণ

উক্ত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল মুড়ি,চিড়া,খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট

মহামারি কোভিড-১৯ এর আতঙ্ক কাটতে না কাটতেই আরেক প্রাকৃতিক দুর্যোগ বন্যা নামে কান্না এসে গরীবের দুয়ারে হাজির। প্রকৃতির এমন বৈরী আচরণে নিম্ন আয়ের কর্মহীন অসহায় গ্রামাঞ্চলের মানুষগুলো আজ নির্বাকার। আর এসব অসহায় হতদরিদ্র মানুষের পাশে যিনি সবসময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। তাঁর নির্দেশণায় গত ৮ জুলাই বুধবার বিকেলে সরিষাবাড়ী উপজেলার কামারাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শুয়াকৈর পূর্বপাড়া এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জানা গেছে,পানিবন্দী অসহায় ৪০টি পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়। উক্ত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল মুড়ি,চিড়া,খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, দুর্যোগ ও ত্রাণ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ূন কবির, তথ্য প্রতিমন্ত্রীর আস্থাশীল ব্যক্তি সাখাওয়াতুল আলম মুকুল, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু ও এম ডি রানা সরকার প্রমুখ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'