অবহেলায় স্বপ্নের গ্রীন সিটি আজ হুমকির মুখে, তথ্য প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

জামালপুর সরিষাবাড়ী পৌরসভার (গ্রীন সিটি) সুবর্ণখালী নদীর পাড় বাঁধ ও আর সি সি রাস্তা নির্মাণে নানা অবহেলার কারণে হুমকির মুখে ধানাটা ও চক হটবাড়ি এলাকার লোকজন। হুমকির মুখে রয়েছে চকহাটবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বৈদ্যুতিক খুঁটি।   

উক্ত বাঁধ ও আর সি সি রাস্তা নির্মাণের কাজ ২০১৯ সালের আগস্ট মাসে সরিষাবাড়ি পৌরসভার মেয়র রুকনুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে শুরু হলেও নানা কারনে আজ তা হুমকির মুখে।

এ ব্যাপারে সরিষাবাড়ীর সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোফাজ্জল হোসেন জানান, সুবর্নখালী নদীর সংস্কার ও ধানাটা হতে চক হটবাড়ি পর্যন্ত ১৪০০ মিটার বাঁধ ও আর সি সি রাস্তা নির্মাণের লক্ষ্যে ২০১৯ সালে কাজটি শুরু করেন মেয়র রুকুনুজ্জামান রোকন। কিছু কাজ করা হলেও ঠিকাদার ও দায়িত্ব প্রাপ্ত লোকদের নানা অনিয়মের কারনে আজ তা হুমকির মুখে। বন্যার কারনে নদী ধসে হুমকির মুখে রয়েছে কয়েকটি প্রতিষ্ঠান ও কয়েক হাজার পরিবার।

এ অবস্থায় এলাকাবাসী স্থায়ী সমাধান এবং পূর্ণ সংস্কারের জন্য দাবী জানিয়েছেন জামালপুর -৪ সরিষাবাড়ি আসনের সাংসদ (তথ্য প্রতিমন্ত্রী) ডাঃ মুরাদ হাসানের নিকট ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'