ভাঙা রাস্তায় চলাচলে দূর্ভোগ

ভাঙ্গা রাস্তায় যাতায়াত ভোগান্তি চরম পর্যায়ে কাজীপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের রঘুনাথ পুর বাজার টু বয়ড়া বাজার রাস্তায়।

রোডের বেহাল দশার কারনে প্রতিনিয়ত যাতায়াতের ভোগান্তি ও দূর্ঘটনার কবলে এলাকার হাজার, হাজার মানুষ। এই ভোগান্তি থেকে মুক্তি চায় সাধারন মানুষ।

স্থানীয় সূত্রে জানা যায় যে, রঘুনাথ পুর হয়ে বয়ড়া বাজার যাতায়াতের অন্যতম মাধ্যম এই সড়কটি দীর্ঘদিন ধরে যাতায়াতের অনুপযোগী হয়ে থাকলেও প্রশাসনের সুদৃষ্টির অভাবের কারনে আজও সংস্কার সম্ভব হয়ে ওঠেনি। তারা জানান গত বছরের বন্যায় রাস্তার ব্যাপক ক্ষয় -ক্ষতি হয় কিন্তু দীর্ঘ এক বছরের মধ্যে এ রাস্তার কোন সংস্কার করা হয়নি।

হাজার, হাজার লোক এই রাস্তায় চলাচল করে থাকে কিন্তু রাস্তার বেহাল দশার কারনে প্রায়ই বিভিন্ন ধরনের দূর্ঘটনার স্বীকার হচ্ছে সাধারণ জনগণ যার ফলে যাতায়াত ভোগান্তি তাদের জনজীবনে দুর্ভোগ বয়ে আনছে।

তাই চরগিরিশ ইউনিয়ন চেয়ারম্যানের কাছে তারা আবদার জানিয়েছে যে, উক্ত রাস্তার সংস্কার এবং চলাচলের উপযোগী করার মধ্য দিয়ে তাদের এই যাতায়াত ভোগান্তি থেকে মুক্তি দেওয়া হোক।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'