সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতিকে গ্রেফতারের দাবিতে বেলকুচি উপেজলা যুবলীগের বিক্ষােভ ও মানববন্ধন

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষােভ করেছে বেলকুচি উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার সকাল বেলকুচি উপজেলা আওয়ামলীগ কার্যলয়ের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও বিক্ষােভ কর্মসুচী পালিত হয়। এই সময় বক্তরা বলেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের নেতত্বে উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার উপর হামলার ঘটনায় বেলকুচি থানায় মামলা দায়র করা হলেও পুলিশ আসামী গ্রেফতার করছে না। তারা সাজ্জাদুল হক রেজার উপর হামলা প্রতিবাদ জানিয় দ্রুত আসামীদের গ্রফতারের দাবি জানান।

উল্লখ্য ৬ জুন বিকাল জােকনালা এলাকায় একটি গ্রাম্য সালিশ কে কেদ্র করে আওয়ামালীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বােসর গ্রুপের সাথে বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা বাদী হয়ে আব্দুল লতিফ বিশ্বাস কে প্রধান আসামী করে ২শ জনের বিরুদ্ধে বেলকুচি থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'