সরিষাবাড়ীতে অটোচালক হাফিজ হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রযুক্তির সাহায্যে অতি অল্প সময়ের মধ্যে এই ২ আসামিকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানা পুলিশ

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নে রামান্দপুর এলাকায় সাম্প্রতিক ঘটে যাওয়া অটোরিকশা চালক হাফিজুর হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত ২২ জুন সোমবার রাতে ছিনতাই হয়ে যাওয়া অটোরিকশা জব্দসহ সোহেল মিয়া (২৩) ও মোহন মিয়া (১৮)কে ডোয়াইল এবং বীরতারা নিজ বাড়ী হতে গ্রেফতার করে সরিষাবাড়ী থানা পুলিশ।

জানা যায় গত ১৯ জুন শুক্রবার রাতের খাবারের পর হাফিজুর অটোরিকশা নিয়ে বাড়ী থেকে বের হয়। রাতে সে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও তাকে পাওয়া যায় না। পরের দিন শনিবার সকালে তার পরিবার-পরিজন জানতে পারেন ডোয়াইল ইউনিয়নের রামানন্দপুর গ্রামে পাট ক্ষেতের পাশে একটি অজ্ঞাত লাশ পড়ে আসছে। এই শুনে বাড়ির লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখতে পারেন নিহত ব্যক্তিটি তাদেরই হাফিজ। এদিকে হত্যার সংবাদ পেয়ে গত শনিবার সকালে সরিষাবাড়ী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন এবং নিহতের ছোট ভাই আনিসুর রহমান বাদী হয়ে ২০ শে জুন থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে সরিষাবাড়ী থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের করে আসামিদ্বয়কে গ্রেফতার করেন বলে জানা যায়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিম বলেন,হাফিজ হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করার সহ অটোরিকশা উদ্ধার করা হয়েছে এবং আসামি দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'