বেলকুচিতে অটোরিক্সা ও পণ্যবাহী ট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু, আহত ৪ জন

আজ সোমবার বিকেল ৪ ঘটিকায় বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সমেশপুর ত্রিমণি এলাকায় সিরাজগঞ্জ থেকে বেলকুচি অভিমুখী পণ্যবাহী ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ১ জনের মৃত্যু হয়েছে এবং ৪ জন গুরুতর আহত হয়েছে ।

এসময় প্রত্যক্ষদর্শী স্থানীয় “স-মিল” ব্যবসায়ী মোঃ রাসেল আহমেদ জানান, রাজাপুর বাজার হতে সমেশপুর হাটে যাওয়ার উদ্দেশ্যে অটোরিক্সা ত্রিমণি এলাকায় আসলে আটোরিক্সার এক্সেল ভেঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে অপরদিক থেকে আসা চালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় অটোরিক্সা ড্রাইভার রাজাপুর পশ্চিম পাড়ার মোঃ বরাত মোল্লার ছেলে মোঃ মোতালেব (৩০) মাথায় গুরুতর আঘাত পায় ফলে তাঁকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নিয়ে যাওয়া হয় । অবস্থার আরো বেশি অবনতি হলে ঢাকার শমরিতা হাসপাতালে পাঠালে রাস্তায় মৃত্যুবরণ করেন ।

আহত অবস্থায় ৪ জন কে সমেশপুর যমুনা ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতালে ভর্তি করা হয় । এর মধ্যে রাজাপুর গ্রামের আইয়ুব মোল্লা (৫৫) ও আঃ মমিন (৪৫)
কে যমুনা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা প্রদান করা হচ্ছে । বাকী ২ জন রাজাপুরের মোঃ মুকুল (৪২) ও মোঃ চাঁন হাফেজের ছেলে মোঃ তারেক (১০) তাঁদের অবস্থা ঝুঁকিপূর্ন হওয়ায় তাদেরকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে রেফার করা হয়েছে ।

এ বিষয়ে যমুনা হাসপাতাল হাসপাতালের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা: পাপিয়া খাতুন পলি কে জানান
৪ জন আহত অবস্থায় হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি হলে ২ জনের অবস্থা খারাপ হলে তাদেরকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে । বাকী ২ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে । তাঁদের অবস্থা এখন ভালো ।

সর্বশেষ তথ্য অনুযায়ী আশঙ্কাজনক অবস্থায় মোঃ তারেক (১০) কে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়েছে ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'