কাজিপুরের মুনসুর নগরে মোহাম্মদ নাসিম স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর উত্তরসূরী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক কাজিপুরের এমপি সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনায় মুনসুর নগর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার ২২ জুন বাদ যোহর মুনসুর নগর বাজার মসজিদে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম শহিদ ক্যাপটেন এম মনসুর আলীর সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে হারিয়ে আমরা শোকাহত। তার স্মৃতি আমাদের মাঝে কর্মপ্রেরণার উৎস হিসেবে থাকবে।

মোহাম্মদ নাসিম বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ, কর্তব্যপরায়ণ, সৎ, দক্ষ, নিষ্ঠাবান, অমায়িক ও আকর্ষণীয় গুণাবলি সম্পন্ন একজন মানুষ ছিলেন। পরম করুণাময়ের নিকট তাঁর বিদেহী আত্মার চিরশান্তি ও মাগফেরাত কামনা করছি।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, মুনসুর নগর চেয়ারম্যান রাজমহর, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জিয়াউর রহমান স্বাধীন,উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন মুনসুর নগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্ববৃন্দ।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'