সিরাজগঞ্জে ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

শনিবার (২০ জুন ২০২০ খ্রীঃ) তারিখ দুপুর ২.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের বেলকুচি থানার সূবর্নাসারা গ্রামে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ স্বপন প্রামানিক (২১),পিতা-মোঃ বাবুল প্রামানিক , সাং-বিয়ারা, থানা-কামারখন্দ, জেলা- সিরাজগঞ্জ ।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানাধীন সূবর্নসারা গ্রামস্থ মোঃ রুহল আমিন , পিতা-মৃতঃ আমজাদ, সাং- সূবর্নসারা, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ এর বসত বাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর বিপুল পরিমান মাদক ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান চালিয়ে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয় এবং মাদক কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, ০১ টি সিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‍্যাব-১২ বদ্ধপরিকর।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'