সাংবাদিক ফজলে এলাহী মাকাম বাংলাদেশ বেতারের (রেডিও) জামালপুর জেলা সংবাদদাতা

সাংবাদিক মোঃ ফজলে এলাহী মাকাম বাংলাদেশ বেতার (রেডিও) এর জামালপুর জেলা সংবাদদাতা হলেন। পেশাগত দায়িত্ব পালনে তিনি সকলের সহযোহীতা কামনা করেছেন।

জানা যায়, মোঃ ফজলে এলাহী মাকাম বর্তমানে এস এ টিভিতে জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে। এছাড়া তিনি জামালপুর জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিগত দিনে মাই টিভি,দৈনিক সংবাদ,দৈনিক সবুজ দেশ এ কাজ করেছেন। এছাড়া দৈনিক আজকের জামালপুর এর বার্তা সম্পাদক,সাপ্তাহিক জনতার মুখপত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক,জেএম নিউজ ২৪ ডট কম এর প্রকাশক ও সম্পাদক হিসেবে কতব্যরত রয়েছেন।

২০১৩ সালে টেলিভিশন সাংবাদিকতায় অবদানের জন্য ইউনিসেফ নারী ও শিশু সুরক্ষা পুরস্কার ও জেলায় সিটিজেন জার্নালিষ্ট ক্যাটাগড়িতে জেলা প্রশাসন থেকে জেলায় শ্রেষ্ঠ সাংবাদিকতার পুরস্কার পান। এছাড়া তিনি এক্স ক্যাডেট এসোসিয়েশন এর প্রেসিডেন্ট,মনিমেলা খেলাঘর আসর এর সহ-সভাপতি,উদীচী জামালপুর জেলা সংসদের সম্পাদক,রেড ক্রিসেন্ট জামালপুর এর আজীবন সদস্য,যুব রেডক্রিসেন্ট জামালপুর এর সাবেক সাংগঠনিক সম্পাদক,রোটারেক্ট ক্লাব এর সাবেক প্রেসিডেন্ট,বিএনসিসি রমনা রেজিমেন্ট এর সাবেক ক্যাডেট এডজুটেন্ট ও ক্যাডেট আন্ডার অফিসার,রক্তের বন্ধন এর সদস্য হিসেবে বিভিন্ন সময় সামাজিক ও সেচ্ছাসেবী হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। পেশাগত দায়িত্ব পালনে তিনি সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা চেয়েছেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'