মুজিবনগরে এক স্কুল ছাত্রীর অকাল মৃত্যু

মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামে বিপাশা নামের বালিকা মারা গেছেন।বিপাশা নবম শ্রেণীর ছাত্রী ছিলেন। নবম শ্রেণীর এক ছাত্রী ছিলেন। মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ছিলেন এবং স্কুলের শিক্ষকরা জানিয়েছেন বিপাশা খুবই মেধাবী ছাত্রী ছিলেন এবং অষ্টম শ্রেণীতে বৃওি পেয়েছিল।বিপাশার বাবার নাম ফজলুল হক। তিনি মেহেরপুর টু ঢাকা জে আর পরিবহনের মুজিব নগর কাউন্টার মাস্টার হিসেবে কর্মরত আছেন। বিপাশা গ্রামের বাড়ি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের মানিকনগর গ্রামে।স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকরা জানায় বিপাশার শরীরে কোনো জটিল রোগের নমুনা শনাক্ত পাওয়া য়ায় নি।বিপাশার পরিবারের সদস্যরা জানিয়েছেন টয়লেটে ঢুকতে গিয়ে মাথা ঘুরে পড়ে মাথার মাঝে আঘাত পাওয়ার কারণেই তার মৃত্যু হয়ে থাকতে পারে।

পরিবার জানায় আজ বুধবার সকাল ১১ ঘটিকায় স্কুল ছাত্রী বিপাশা বাড়ির বাথরুমে ঢুকে মাথা ঘুরে অজ্ঞান হয়ে যায়। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাতে মৃত ঘোষনা করেন।মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিংসকরা জানিয়েছেন স্কুল ছাত্রী বিপাশাকে ভ্যানের ম্যাধ্যমে হাসপাতালে ভর্তি করা হয় এবং প্রয়োজনমাফিক জরুরি চিকিৎসা সেবা দিবার কিছুক্ষণ পর ইন্তেকাল করেন। তার এই অকাল মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'