মোহাম্মদ নাসিমের রোগমুক্তি লাভে তথ্যপ্রতিমন্ত্রীর নির্দেশনায় দোআ মাহফিল

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের অন্যতম মুখপাত্র জননেতা মোহাম্মদ নাসিম এমপি’র দ্রুত আরোগ্যলাভে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যপ্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি সাহেবের নির্দেশনায় জামালপুরের সরিষাবাড়ির উপজেলার বিভিন্ন মসজিদে আজ বাদ জোহর রোগমুক্তি লাভে দোআ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোআ মাহফিলে সাধারণ লোকজন উপস্থিত হয়ে সারা দেশবাসীর জন্য প্রার্থনা করেন।

এর আগে অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলে ১ লা জুন সোমবার তার শরীরে করোনা সনাক্ত হয়, করোনা পজিটিভ থাকা অবস্থায় তার স্টোক হয় যা তার ছেলে (তানভীর শাকিল জয়ের) মাধ্যমে জানা যায়, পরবর্তীতে তার ব্রেনে সফল অস্ত্রপচার করা হয় এবং ৪৮ ঘন্টার নিবিড় পর্যবেক্ষনে রাখা হলেও অবস্থার অবনতি হলে তা বাড়িয়ে ৭২ ঘন্টা করা হয়।এ অবস্থার জন্য সারাদেশবাসীর কাছে দোআ চেয়েছেন তার পরিবার।

তাই ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিমের আরোগ্যলাভে তথ্যপ্রতিমন্ত্রী তার নিজস্ব উপজেলাধীন বিভিন্ন মসজিদে এই দোআ মাহফিলের আয়োজন করেন।
উল্লেখ্য উক্ত দোআ মাহফিলে নাসিম সাহেবের আরোগ্যলাভের পাশাপাশি সারাদেশেবাসীকে যেন এই করোনা মহামারি থেকে আল্লাহ হেফাজত করেন সেই প্রার্থনা করা হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'