গাংনীতে বিশ্ব পরিবেশ দিবসে জেলা ও পৌর ছাত্রলীগের ফলজ, বনজ, ঔষধি চারা রোপণ

বিশ্ব পরিবেশ দিবসের স্লোগান প্রকৃতিকে বাঁচানোর এখনই সময় এই লক্ষ্যে
শুক্রবার বিকেল ৫ টার দিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের ফাঁকা স্থানে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করা হয়।

মেহেরপুর ২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প নাই। তিনি ফলজ, বনজ ও ঔষধি গাছের বিভিন্ন সুফল তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় পৌর মেয়র আশরাফুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার সাদিয়া সুলতানাসহ অন্যান্য কর্তব্যরত চিকিৎসক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বামুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান কমল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়ালিদ আল জাবির প্লাবনের নেতৃত্বে জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহজাহান আলী, ফিরোজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফ হাসান কৌশিক, শিমুল, জনসংযোগ প্রতিনিধি আমির হামজা ও ছাত্রলীগ নেতা রেদানুরসহ প্রমুখ ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'