বিনামূল্যে ডাঃ মেহেদী হাসান লিটনের চিকিৎসা সেবা প্রদান

মেহেরপুর জেলার হিজুলী গ্রামের দক্ষিণ পাড়ার বাসিন্দা মোঃ মিনার আলীকে(৪৫) জাহানারা ল্যাব এন্ড নাসিং হোমের স্বও্বধিকারী ডা মোঃমেহেদী হাসান লিটন সম্পূণ বিনামূল্যে চিকিংসা সেবা এবং ই সি জি, রক্তের যাবতীয় পরীক্ষা সম্পূণ বিনামূল্যে করিয়ে দেওয়ার ব্যবস্থা করে দেন।

জাহানারা ল্যাব এন্ড নাসিং হোমের কর্মচারীদের নিকট থেকে জানা য়ায় আমঝুপী গ্রামের প্রজন্ম সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম এবং স্বেচ্ছাসেবকবৃন্দগণ দুপুর ১২.৩৫ ঘটিকায় হিজুলী গ্রাম থেকে একজন হার্টের রোগী মিনার আলীকে অটো রিক্সার মাধ্যমে জাহানারা ল্যাব এন্ড নাসিং হোমে নিয়ে আসেন। মিনার আলীর ভাষ্য মতে জাহানারা ল্যাব এন্ড নাসিং হোমের ডাঃ মেহেদী হাসান লিটন সম্পূণ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।এছাড়া যাবতীয় রক্তের পরীক্ষা করিয়ে দেওয়া ব্যবস্থা করে দেন এবং ই সি জি করিয়ে দেন।

এছাড়া স্থানীয় লোকজন মতে জানা য়ায় জাহানারা ল্যাব এন্ড নাসিং হোমের স্বত্বাধিকারী ডাঃমো মেহেদী হাসান লিটন আমঝুপী ইউনিয়নের সকল গ্রামের অসহায় দুস্থ এতিম প্রতিবন্ধী শ্রেণীর মানুষকে বিনামূল্য চিকিৎসা সেবা, ওষুধ প্রদান করে থাকেন।এছাড়া জানা য়ায় ডাঃ মেহেদী হাসান লিটন মুজিব বর্ষ উপলক্ষে গত ১৭ মার্চ ফ্রী মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন।

এছাড়াও জানা য়ায় চলমান করোনা মহামারীর সময়ে নির্ভীক সৈনিকের মত সার্বক্ষনিক সকল প্রকার রোগের চিকিৎসা প্রদান করেছেন।

আরো জানা য়ায়, জাহানারা ল্যাব এন্ড নাসিং হোম মেহেরপুর জেলার আমঝুপী গ্রামের আমঝুপী বাজারের উওর স্বরণী শিবুর মিলের নিকটে অবস্থিত।এছাড়া জানা য়ায় জাহানারা ল্যাব এন্ড নাসিং হোম ২৪ ঘন্টা সেবা প্রদান করে আসছেন।
ডাঃ মেহেদী হাসান লিটন জানায় ভবিষ্যতে এই ধরণের কার্যক্রম চলমান থাকিবে এবং আমার প্রতিষ্ঠানের সেবার ক্ষেত্র বৃহৎ পরিসরে ব্যবস্থা করার পরিকল্পনা আছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'