তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহাব্বত কবীর করোনায় আক্রান্ত

গতকাল মঙ্গলবার রাতে পাওয়া প্রতিবেদনে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে তার

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া প্রতিবেদনে তার করোনা পজিটিভ আসে।

জানা যায়, ২৯ মে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স থেকে ৯ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার রাতে পাওয়া প্রতিবেদনে উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। তার বয়স ৩৮ বছর।
উপজেলায় মোট ২২ জনের দেহে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার সাহেদুর রহমান জানান, ২৯ মে উপজেলা হাসপাতাল থেকে করোনা সন্দেহে ৯ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

গতকাল মঙ্গলবার আসা প্রতিবেদনে তাদের মধ্যে এক পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ আসে। তিনি আরো বলেন, যেহেতু তারা একটি প্রশাসন বিভাগে আছেন তাদের মতো করেই আইসোলেশনের ব্যবস্থা তারা করবেন।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো.ফজলুল করীম কালের কণ্ঠকে বলেন, তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জের দেহে করোনা পজিটিভ এসেছে। নমুনা সংগ্রহের পর থেকে তাকে পুলিশ ফাঁড়ির একটি আলাদা কক্ষে আইসোলেশনে রাখা হয়েছিল। আজ বুধবার সকালে তাকে জামালপুর পুলিশ লাইনে নিয়ে আইসোলেশনে রাখা হবে।

সূত্রঃ কালের কন্ঠ

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'