করোনাভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এ সব তথ্য জানান

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন করোনাভাইরাস আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ভালো আছেন। গতরা‌তে তার শা‌রী‌রিক অবস্থার অবন‌তি হ‌লেও আজ (মঙ্গলবার) সকাল থে‌কে তি‌নি অ‌নেকটাই সুস্থ বোধ কর‌ছেন। স্বাভা‌বিক খাবার খা‌চ্ছেন। এই মুহূ‌র্তেই তা‌কে কে‌বি‌নে স্থানান্তর করা গে‌লেও আপাতত আইসিইউ‌তে রে‌খে হাই‌ফ্লো‌তে অ‌ক্সি‌জেন দেওয়া হ‌চ্ছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী এ সব তথ্য জানান।

তার শারীরিক অবস্থার কথা প্রধানমন্ত্রী জানার পর প্রধানমন্ত্রী তাকে সিএমএইচে নেওয়ার নির্দেশ দিয়েছেন বলে জানান প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের পরিবারের পক্ষে তার ভায়রা ভাই ড. সাজ্জাদ হায়দার বলেন, তি‌নি ভালো আছেন এবং অ‌নেকটাই সুস্থ বোধ কর‌ছেন । তি‌নি মোহাম্মদ নাসিমের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

উ‌ল্লেখ্য, গতকাল (সোমবার) দুপুর ১২টায় মোহাম্মদ না‌সিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ার করোনাভাইরাস এর নমুনা পরীক্ষা করা হয়। রাত আটটায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী গতরা‌তে জা‌নি‌য়ে‌ছি‌লেন অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'