মেহেরপুরে নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত, সুস্থ ৫ জন।

শনিবার বিকাল ৫ টায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন

মেহেরপুরে একই পরিবারের ৫জন সহ নতুন করে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার বিকাল ৫ টায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। আক্রান্তদের মধ্যে তিনজন নারী ও চারজন পুরুষ রয়েছে। উল্লেখ্য, এ পর্যন্ত মেহেরপুর জেলায় ৯শ ৭৬ জনের মধ্যে ২৫ টি পজেটিভ এবং ৫ জন সুস্থ হয়েছে। মৃত্যুবরণ করেছে ২ জন।

জেলা সিভিল সার্জন অফিস জানায়,করোনাভাইরাস উপশম সন্দেহে বেশ কিছু ব্যক্তির নমুনা সোয়াব পরীক্ষার জন্য কুস্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার মধ্যে ১৬ জনের রিপোর্ট আমাদের কাছে এসে পৌছিয়েছে। প্রাপ্ত রিপোর্ট অনুয়ায়ী ৭ জনের পজেটিভ ও বাকি ৯ জনের করোনাভাইরাস নেগেটিভ শনাক্ত হয়েছে।

মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন জানান,গত শুক্রবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া লিটু মিয়া ও তার স্ত্রী জোনাকি (৪০),বড় ছেলে জনি(২৫),ছোট ছেলে রাজিব (১৮) ও বড় ছেলের বৌ জিনিয়া (২১),তাঁতিপাড়ার পুস্প রানী ও রফিকুল ইসলাম নামের এক ডিএসবির পুলিশ কনষ্টেবলের করোনা পজেটিভ এসেছে। আক্রান্ত ব্যক্তি সহ তাদের পার্শবর্তী বাড়ি লকডাউন করা হয়েছে।

অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছেন এক হাজার ৭৬৪ জন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মৃত্যু হলো ৬১০ জনের। আর সব মিলিয়ে শনাক্ত হয়েছেন ৪৪ হাজার ৬০৮ জন।

আজ শনিবার (৩০ মে) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে সরকারি বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'