জামালপুরের সরিষাবাড়ীতে বিশেষ ও এম এস চাল বিক্রি শুরু

চাল পেয়ে খুশী হতদরিদ্ররা

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ এ প্রতিপাদ্যকে সামনে রেখে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত জামালপুরের সরিষাবাড়ী পৌর সভায় বিশেষ ও এম এস চাল বিক্রি শুরু হয়েছে। এ বিশেষ ও এম এস চাল ১০ টাকা কেজি দরে মাথাপিছু ২০ কেজি করে চাল বিক্রি শুরু হয়। শনিবার (৩০মে) বিকেল ৫ টায় উপজেলা পোষ্ট অফিস মোড় বীর ধানাটা ও শিমলা বাজার বাসষ্ট্যান্ড এলাকার ইয়াশা এন্টারপ্রাইজের এলাকায় মেসার্স সীমান্ত ট্রেডার্স থেকে এ চাল বিক্রির উদ্বোধন করা হয়।

এ সময় আরামনগর কামিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান মানু,সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেন,যুগ্ম সম্পাদক তৌকির আহাম্মেদ হাসু,খাদ্য পরির্দশক গুলে-জান্নাত নার্গিস,সহকারী উপ খাদ্য পরির্দশক আফরোজা আক্তার,ব্যাবসায়ী রাজু আহম্মেদ,ইয়াশা এন্টারপ্রাইজের প্রেপাইটার শামীম জাকারিয়া সহ সংশ্লিষ্ট কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য অফিস সুত্রে জানা গেছে,সরিষাবাড়ী পৌর সভার ৯টি ওয়ার্ডে ১ হাজার ৮ শত কার্ডধারীকে ৩৬ মেঃ টন চাল প্রতি মাথাপিছু ১০ টাকা কেজি দরে ২০ কেজি করে এ চাল প্রতি সপ্তাহে রবি,সোম ও বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকেল ৩ ঘটিকা পর্যন্ত উপজেলা পোষ্ট অফিস মোড় বীর ধানাটা এলাকায় মেসার্স সীমান্ত ট্রেডার্স ও শিমলা বাজার বাসষ্ট্যান্ড এলাকার ইয়াশা এন্টারপ্রাইজের ঘর থেকে এ চাল বিক্রি করা হবে।এ চাল পেয়ে খুশী হতদরিদ্ররা।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'