মেহেরপুর জেলার কোলা গ্রামের করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

সে ঢাকা থেকে আসার পর থেকে তার পরিবার হোমকোয়ারেন্টাইনে আছে

মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে লিটু মিয়া (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের কোলা গ্রামের আবু তাহেরের ছেলে। মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: রফিকুল ইসলাম বলেন, লিটু মিয়া গত বুধবারে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষন পর কাউকে কিছু না বলে বাড়ি চলে যায়।
সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার বিকালে পুনরায় ভর্তি হলে তাকে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০ টায় তার মৃত্যু হয়। এছাড়া তার করোনা উপসর্গ থাকায় গতকালই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
মেহেরপুরের সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন বলেন,করেনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে একারনে তার লাশ ইসলামি ফাউন্ডেশনের মাধ্যমে দাফন করা হবে। তবে নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া সে ঢাকা থেকে আসার পর থেকে তার পরিবার হোমকোয়ারেন্টাইনে আছে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'