সরিষাবাড়ীতে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ

প্রায় দুই বিঘা জমিতে তারা এই ধান কর্তন করে দেন

করোনাভাইরাস মহামারী ঠেকাতে চলমান লকডাউনের মধ্যে শ্রমিক সংকটে পড়া কৃষকের সহযোগিতায় মাঠে নেমে ধান কেটে দিলেন সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে দাঁড়ানোর জন্য তারা এই কর্মসূচিতে অংশ নিয়েছেন বলে জানান তারা।

বৃহস্পতিবার জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ধানাটা গ্রামে এক অসহায় কৃষকের ধান কাটায় সহযোগিতা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু সহ তার নেতাকর্মীরা কর্মীরা।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি ‘দৈনিক তরঙ্গ বার্তার’ এই রিপোর্টারকে বলেন “করোনাভাইরাসের এই দুর্যোগকালে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়- গরিব মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন, তাই আমরা সংক্রমণ রোধে প্রতিদিন বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছি’।

তিনি আরও বলেন, “গ্রামের এই অসহায় কৃষকের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরিষাবাড়ী উপজেলার সকল ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছে। আমরা কয়েকটি টিমে বিভক্ত হয়ে এই কাজ করেছি। তাছাড়াও ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগ নেতাকর্মীদের কৃষকের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেওয়ার কথা জানিয়েছেন আল আমিন হোসাইন শিবলু’।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'