গফরগাঁওয়ে বেপরোয়া মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ যুবক

আহত ১ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে

এস.এম রুহুল আমিন,গফরগাঁও প্রতিনিধিঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লাগায় রিয়াদ(১৮) ও অনিক (১৯) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আশিক নামে অপর এক যুবক আহত হয়েছে বলে জানা গেছে। আহত যুবককে স্থানীয় পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ঘটনাটি ঘটে সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব সিনিয়র মাদরাসা মোড়ে। নিহত রিয়াদ ও অনিক পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার বড়বাড়ী গ্রামের।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রিয়াদ ও অনিক আহত আশিককে নিয়ে সোমবার দপুরে নিজ এলাকা থেকে খান বাহাদুর ঈসমাইল সড়ক দিয়ে বেপরোয়া গতিতে টাঙ্গাব ইউনিয়নের আসার সময় টাঙ্গাব সিনিয়র মাদরাসা মোড়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি সিটকে পড়ে। এতে রিয়াদ ও অনিক ঘটনাস্থলেই মারা যায় এবং আশিক গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

"স্বাধীনতার মহান স্থপতির এক (০১) আদর্শের" তত্ত্বীয় গবেষণাগার কর্তৃক সত্য প্রকাশে বিশ্বস্ত একটি অনলাইন পোর্টাল 'দৈনিক তরঙ্গ বার্তা'